Breaking News

হোমনা কলেজের সাবেক ভিপি কিশোরের দাফন সম্পন্ন, জানাযায় মানুষের ঢল!

আব্দুল হক সরকার:
কুমিল্লার হোমনা ডিগ্রি কলেজ ছাত্র সংসদেরর সাবেক ভিপি ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি আলহাজ¦ মো. জহিরুল ইসলাম কিশোরেরর দাফন সম্পন্ন হয়েছে।গতকাল সোমবার সন্ধ্যা ৬ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেছেন। ।ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
আজ মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি সকাল ১০টায় হোমনা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। এতে রাজনৈতিক নেতৃবৃন্দ,জনপ্রতিনিধি সহ সর্বস্তরের জনসাধারনের ঢল নামে। শেষে সংসদ সদস্য, পৌর মেয়র, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে তার কফিনে পুষ্পস্তবক অর্পণ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
এ দিকে জানাজাপূর্ব স্মৃতিচারণমূলক আলোচনায় অংশ নেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ মো. আবদুল মজিদ, সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুল, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মো. আজিজুর রহমান মোল্লা, পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, পৌর বিএনপি সভাপতি মোজাম্মেল হক মুকুল, যুবলীগ সভাপতি খন্দকার নজরুল ইসলাম, সাবেক জেলা পরিষদ সদস্য মহিউদ্দিন খন্দকার প্রমুখ। শেষে মরহুমের বড় ভাই মো. জাহাঙ্গীর আলম জানাজায় উপস্থিত সবার কাছে তার ভাইয়ের (মরহুম কিশোর) সকল ভুলভ্রান্তির জন্য ক্ষমা ও আল্লাহর কাছে জান্নাত লাভের জন্য দোয়া চেয়েছেন।
এ ছাড়া জহিরুল ইসলাম কিশোর এর মৃত্যুতে কুমিল্লা -২ (হোমনা -তিতাস) সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম গভীর শোক প্রকাশ ডকরে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
জানাগেছে, আলহাজ্ব জহিরুল ইসলাম কিশোর ১৯৯৫-৯৬ হোমনা সরকারি ডিগ্রী কলেজের সসহ সভাপতি ভিপি নির্বাচিত হয়েছিলেন এবং গত সেশনে জেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহন করেছিলেন।
মত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী, দু কন্যা, মা, ভাই- বোনসহ, আত্মীয়স্বজন, সহ অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছে।

About Darpan News24

Check Also

হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালীদের দখলে, সীমানা প্রাচীর নির্মাণ বাধাগ্রস্থ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালদের দখলে থাকার কারনে বাধাগ্রস্থ হচ্ছে সীমানা প্রাচীরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *