Breaking News

হোমনায় ইসলামী আন্দোলন বাংলাদেশের তৃণমূল প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার হোমনায় ইসলামী আন্দোলন বাংলাদেশের তৃণমূল প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার ৫ অক্টোবর বিকালে হোমনা জামিয়া আব্দুল বাতেন মাদ্রাসা সংলগ্ন বালুর মাঠে এই প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী।

ইসলামী আন্দোলন বাংলাদেশের হোমনা উপজেলার শাখার সভাপতি মো. আরিফুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম খলিল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পশ্চিম ইসলামী আন্দোলন বাংলাদেশের সভাপতি মাওলানা বশির আহমেদ, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রশিদ, ইসলামী শ্রমিক আন্দোলন কুমিল্লা উত্তর জেলা পশ্চিম সভাপতি কফিল উদ্দিন, কুমিল্লা জেলা পশ্চিম জাতীয় শিক্ষক ফোরামের সভাপতি জিয়াউর রহমান সাদি, াধারন সম্পাদক মাওলানা তাজুল ইসলাম, কুমিল্লা জেলা পশ্চিম যুব আন্দোলন বাংলাদেশের সভাপতি সাইফুল্লাহ সাইফ, ইসলামিক শ্রমিক আন্দোলন বাংলাদেশ হোমনা উপজেলা সভাপতি ডাক্তার গিয়াস উদ্দিন, হোমনা উপজেলা ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশে সভাপতি ইসহাক বিন জলিল, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা পশ্চিম সভাপতি ইউনুস আহমেদ প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ২০১৪ সালে ভোটার বিহীন নির্বাচন করে ক্ষমতায় এসে তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি বাতিল করেছে। ২০১৮ সালে জাতির সাথে প্রতারনা করে দিনের ভোট রাতে করে অবৈধভাবে ক্ষমতা দখল করে বিগত পনেরো বছরে দেশকে নরকে পরিণত করেছেন। দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি, আইন শৃঙ্খলার চরম অবনতি, মানবাধিকার লঙ্ঘন, ভোটাধিকার ও বাকস্বাধীনতা হরন,বিশেষ করে ধর্মীয় স্বাধিনতা হরন করে আলেম সমাজকে মিথ্যা মামলা দিয়ে জেল জুলুম নির্যাতন করা হচ্ছে। এখন সংবিধানের দোহাই দিয়ে শেখ হাসিনা বলছে সুষ্ঠু নির্বাচন করবে। কিন্ত শেখ হাসিনার কোন কথা জনগন আর বিশ্বাস করে না। তিনি পবিত্র কুরআন ছুঁয়ে কছম করে বললেও তাকে আর বিশ্বাস করা যায় না।
তাই আগামী জাতীয় সংসদ নির্বাচন জাতীয় সরকারের অধীনে হতে হবে। অন্যথায় পীর সাহেব চরমনাইের নেতৃত্বে দুর্বার আন্দোলন গড়ে তোলে সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে।

সম্মেলনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ ছাত্র ও যুব আন্দোলনের নেতৃবৃন্দ সহ স্থানীয় কর্মীগণ এ সময় উপস্থিত ছিলেন।

About Darpan News24

Check Also

হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালীদের দখলে, সীমানা প্রাচীর নির্মাণ বাধাগ্রস্থ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালদের দখলে থাকার কারনে বাধাগ্রস্থ হচ্ছে সীমানা প্রাচীরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *