Breaking News

হোমনা থানার ১৫ হাজার ৬০০ পিছ ইয়াবা পাচার মামলার আসামিকে টঙ্গী থেকে গ্রেপ্তার

মো.আবদুল হক সরকার
কুমিল্লার হোমনা থানার ১৫ হাজার ৬০০পিছ ইয়াবা পাচার মামলার পলাতক আসামী বাবু(৩৫)কে গাজীপুর জেলার টঙ্গী থানা থেকে গ্রেফতার করেছে হোমনা থানা পুলিশ।

গতকাল বুধবার( ৯ আগস্ট) রাতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে গাজীপুর জেলার টঙ্গী থানাধীন গোপালপুর এলাকা তাকে গ্রেফতার করা হয় । বাবু (৩৫) শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার বাডার চর গ্রামের মো. হাবিবুর রহমানের ছেলে।

জানাগেছে,গত ১৮ মার্চ শনিবার হোমনা- মেঘনা সড়কের হোমনা উপজেলার মাথাভাঙ্গা ইউনিয়নের জয়দেবপুর সাদ্দাম বাজারের নিকটে চেকপোস্ট বসিয়ে ঢাকা মেট্রো-গ- ১৯-৭৪১৮ নম্বরের একটি প্রাইভেটকার আটক করে এর ভিতর তল্লাশি করিয়া ১৫,৬০০ (পনের হাজার ছয়শত) পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। পরে অজ্ঞাত নামা গাড়ীর চালক ও তাহার সহযোগীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬(১) সারণি ১০(গ)/৩৮/৪১ মামলা হয়েছে।

এর পরে থেকে আসামী গ্রেফতারের চেষ্টা করছে হোমনা থানা পুলিশ। গত ১ আগস্ট হোমনায় নতুন ওসি মো. জয়নাল আবেদীন যোগদান করার পর হোমনা- মেঘনার সার্কেলের সহকারি পুলিশ সুপার মীর মুহসিন মাসুদ রানার দিক নির্দেশনায় নবযোদান কৃত ওসি মো. জয়নাল আবেদীনের সার্বিক তত্বাবধানে ওসি( তদন্ত) রিপন বালা তথ্য প্রযুক্তি ব্যবহার করে সঙ্গীয় ফোর্স নিয়ে গাজীপুর জেলার টঙ্গী এলাকা থেকে বাবু(৩৫) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

হোমনা থানার অফিসার ইনচার্জ( ওসি) মো. জয়নাল আবেদীন জানান,গত ১৩ মার্চের ১৫ হাজার ৬০০পিছ ইয়াবার পাচার মামলার আসামী বাবু(৩৫)কে গাজীপুর টঙ্গী থানার গোপালপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। সে সিআরপিসি ১৬৪ ধারায় জবানবন্দি দিতে রাজি হয়েছে। আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

About Darpan News24

Check Also

হোমনায় ফয়সাল হত্যা মামলায় দু’জনকে মৃত্যুদন্ড!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় বোনের সাথে প্রেম করার কারনে বোনের প্রেমিক মো. ফয়সাল নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *