Breaking News

হোমনায় হত দরিদ্রদের মাঝ শীতবস্ত্র ( কম্বল) বিতরণ!

দর্পণ নিউজ ডেস্কঃ
কুমিল্লা হোমনায় শিতার্ত হতদরিদ্র ও ভিক্ষুকের মাঝে শীতবস্ত্র( কম্বল) বিতরণ করা হয়েছে। আজ ২০ জানুয়ারি শুক্রবার ১২ টার দিকে হোমনা উপজেলা পরিষদ মাঠে বে সরকারি সংস্থা ঊষার আলো মানবসেবা ফাউন্ডেশনের অর্থায়নে ও হাড়িঁর খোঁজে বাড়ির ব্যবস্থাপনায় ৬০ জন হতদরিদ্র ও ভিক্ষুকের মাঝে এ শীত বস্ত্র ( কম্বল)বিতরণ করা হয়।
এ সময় হোমনা প্রেসক্লাবের সভাপতি মো. আবদুল হক সরকার, চান্দেরচর সিনিয়র মাদ্রাসার প্রভাষক মাওলানা মনিরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি দেলোয়ার হোসেন ফারুক,হাড়িঁর খোঁজে বাড়ির পরিচালক আবদুস সালাম ভূইয়া, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক সাঈদ আলম, সদস্য ও সহকারী শিক্ষক আবদুল্লাহ আল মামুন, যুবলীগ নেতা শাজু আহমেদ, সাংবাদিক তপন সরকার, মো.তারিকুল ইসলাম ও মো. আল আমিন এ সময় উপস্থিত ছিলেন।
ঊষার আলো মানবসেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক সাঈদ আলম জানান, প্রতি বছরের ন্যায় এ বছরও সংস্থার নিজস্ব অর্থায়নে ৯টি ইউনিয়ন ও ১টি পৌর সভায় শীতার্তদের মাঝে ৫০০ কম্বল বিতরণ করা হবে।

About Darpan News24

Check Also

হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালীদের দখলে, সীমানা প্রাচীর নির্মাণ বাধাগ্রস্থ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালদের দখলে থাকার কারনে বাধাগ্রস্থ হচ্ছে সীমানা প্রাচীরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *