Breaking News

হোমনায় শিক্ষকদের বিদায় সংবর্ধনা ও পুনর্মিলনী অনুষ্ঠিত!

দর্পণ নিউজ ডেস্ক:
কুমিল্লা হোমনায় ভংগারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষকদের বিদায় সংবর্ধনা ও পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারী)বিকালে বিদ্যালয় মিলনায়তনে এ সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সাবেক প্রধান শিক্ষক
মো. শহীদুল্লাহ ও মো. জয়নাল আবেদীন, সহকারী শিক্ষক মো. আবদুল ওহাব,আবদুল মালেক,মো. মোবারক হোসেন,মাজেদা বেগম, সুলতান আহমদসহ বদলীকৃত নিপা খন্দকার , নুরুন্নাহার, আবুল কালাম আজাদ, শামসুন্নাহার,শর্মিলা পোদ্দার, মৌসুমী আক্তার,ইরফান আরা এশা,নাসরিন সুলতানা ,রৌশনারা আক্তার,দিপালী রানী সরকার ও রহিমা খাতুনসহ ১৭ জন শিক্ষককে সংবর্ধনা প্রদান করা হয় ।

উক্ত বিদ্যালয়ের প্রাক্তন
শিক্ষার্থী প্রবাসি আশিকুর রহমান রনির সার্বিক সহযোগীতায় প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলী আহম্মেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. কবির হোসেন, অবসর প্রাপ্ত প্রাক্তন প্রধান শিক্ষক মো. জয়নাল আবেদীন, সাংবাদিক মো. আইয়ুব আলী,হোমনা থানা প্রাথমিক শিক্ষক সমিতির সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ,সহকারী শিক্ষক মাকসুদা আক্তার, মাতৃছায়া মডেল স্কুলের সহকারী শিক্ষক শেখ ফরিদ, সাবেক শিক্ষার্থী আশিকুর রহমান রনি,সোহেল আহমেদ ও জাহাঙ্গীর আলম প্রমুখ।

পরে বিদায়ী শিক্ষকদের মাঝে সম্মাননা ক্রেস্ট ও উপহার( নামাজের মসলা,তসবিহ পাঞ্জাবী) বিতরণ করা হয়।

জানাগেছে, এ প্রথম একসাথে ১৭ জন শিক্ষককে কোন বিদ্যালয় থেকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। তা অত্যন্ত বিরল ঘটনা।
অনুষ্ঠান আয়োজনের সাথে জড়িত সকলকে ধন্যবাদ জানাচ্ছি পাশাপাশি বিদায়ী সকল শিক্ষকদের শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। আমিন।

About Darpan News24

Check Also

হোমনায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত!

দর্পণ নিউজ ডেস্ককুমিল্লার হোমনায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসার ইউনিয়ন পর্যায়ে অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।আজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *