Breaking News

হোমনায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ আটক ৩,দুইটি সিএনজি জব্দ!

আবদুল হক সরকার
কুমিল্লার হোমনায় পৃথক অভিযান চালিয়ে ৫০ কেজি ও ২৮৪ বোতল ফেনসিডিলসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ২টি নম্বরবিহীন সিএনজি জব্দ করা হয়েছে।

সোমবার (১৭ জুলাই) বিকাল ৩-৩০ মিনিটে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে হোমনা শ্রীমদ্দি সড়কের হোমনা সরকারি কলেজের সামনে এবং জলিল চেয়ারম্যানের বাড়ির সামনে চেকপোষ্ট বসিয়ে পৃথক এ অভিযান পরিচালনা করে ৫০ কেজি গাঁজা যার অবৈধ মুল্য-১৫ লক্ষ টাকা ও ২৮৪ বোতল ফেনসিডিল যার অবৈধ মূল্য-৪ লক্ষ ২৬ হাজার টাকা উদ্ধার করা হয়।এবং মাদক পাচারে ব্যবহৃত দুইটি সিএনজি জব্দ করা হয়।
পরে র‌্যাব-১১ এর এস আই মো. ইসমাইল হোসেন বাদী হয়ে হোমনা থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর-৪ ও ৫ তারিখ১৮/৭/২০২৩ ইং

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর হলো অজিত বর্মন (২৫) পিতামৃত সুরেশ বর্মন, গ্রা- ছোট নাগাইশ, উপজেলা-ব্রাহ্মনপাড়া,জেলা-কুমিল্লা, মো. তাইজুল ইসলাম ওরফে তাজু(৩৭) পিতা আনছার আলী, গ্রাম শ্রীমদ্দি( সরকার বাড়ি), হোমনা কুমিল্লা ও মো.ফরহাদ(২৩) পিতা মো. আবুল হোসেন, গ্রাম শ্রীমদ্দি( জলিল চেয়ারম্যানের বাড়ি) হোমনা,কুমিল্লা

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইন ২০১৮ সনের ৩৬(১) সারনির ১৪(৭)/৩৮ ধারায় থানায় পৃথক দুইটি মাদক মামলা রুজু করা হয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

বার্তা প্রেরক
মো. আব্দুল হক সরকার
হোমনা,কুমিল্লা।
মোবাইল-০১৭১১৩৬৮৫০৫
তারিখ-১৮/৭/২০২৩ ইং

About Darpan News24

Check Also

কুমিল্লায় মুফতি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জেলার শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত!

নিজস্ব প্রতিবেদককুমিল্লা জেলার হোমনা উপজেলার দুলালপুর ইউনিয়নের দৌলতপুর মধ্যপাড়া সাহেব বাড়ি জামে মসজিদের ইমাম ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *