Breaking News

হোমনায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার হোমনায় নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।
আজ ২৬ মার্চ মঙ্গলবার সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়। পরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন সংসদ সদস্য, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ,হোমনা পৌরসভা,হোমনা থানা, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ,সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পৃথক পৃথক ভাবে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন।
এ সময় সকল শহীদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন শেষে দেশ ও জাতির কল্যান কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন উপজেলা মসজিদের সহকারি ইমাম হাফেজ মাওলানা আবদুল কুদ্দুস।
এ ছাড়াও হোমনা উপজেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের পক্ষ থেকে শহীদদের স্মরণে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
পরবর্তীতে হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে কুচ কাওয়াজ, ডিসপ্লে ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এতে অভিবাদন গ্রহন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম,ইউএনও ক্ষেমালিকা চাকমা ও ওসি মো. জয়নাল আবেদীন।

পরে সকার ১১ টার দিকে উপজেলা শিল্পকলা একাডেমীতে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনৃষ্ঠিত হয়। এতে ইউএনও ক্ষেমালিকা চাকমার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, সহকারি কমিশনার( ভূমি) ইউছুফ হাসান। পল্লী উন্নয়ন কর্মকর্তা স্বপন চন্দ্র বর্মনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রেহানা বেগম, পৌর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো, মহাসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা,ওসি মো. জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুল, সাবেক যুগ্ন সচিব বীরমুক্তিযোদ্ধা এ্যাড. মো. আলী আহাম্মদ বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন ও হুমায়ুন করির খন্দকার, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফজলুল হক মোল্লা প্রমুখ।
এ সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা ও পরিবার,রাজনৈতিক নেতৃবৃন্দ,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

About Darpan News24

Check Also

হোমনায় ফয়সাল হত্যা মামলায় দু’জনকে মৃত্যুদন্ড!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় বোনের সাথে প্রেম করার কারনে বোনের প্রেমিক মো. ফয়সাল নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *