Breaking News

হোমনায় মিথ্যা মামলা দিয়ে সাংবাদিক ও তার পরিবারের লোকজনকে হয়রানির অভিযোগ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার হোমনায় মিথ্যা মামলা দিয়ে সাংবাদিক ও তার পরিবারের লোকজনকে হয়রানির অভিযোগ উঠেছে।

শনিবার ২২ জুলাই সকাল ১১ টায় উপজেলার মধ্যকান্দি বাজারে সংবাদ সম্মেলন করে লিখিত বক্তব্য পেশ করেন সাংবাদিক আইয়ুব আলীর বড় ভাই মো. ইসমাইল।
লিখিত বক্তব্যে তিনি বলেন, মধ্যকান্দি গ্রামের প্রবাসী ইব্রাহিম ওরফে কালা মিয়ার স্ত্রী হালিমা বেগম একজন উশৃঙ্খল ও দুশ্চরিত্রা মহিলা। তার স্বামী প্রবাসে থাকার সুযোগে বিভিন্ন সময় বিভিন্ন লোকজনের সাথে সখ্যতা গড়ে তোলে। এতে বাধা দিতে গেলে আমার ভাই সাংবাদিক আইয়ুব আলী,মো. কাউসার ও মো. হানিফ মাষ্টার তার ছেলে নোমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার পায়তারা করছে।
গত ২১ জুলাই,নীজের শরীর কেটে হোমনা হাসপাতালে ভর্তি হয়। সে যে কোন সময় মিথ্যা মামলা দিয়ে আমার পরিবারের লোকজনকে ফাঁসিয়ে দিতে পারে।

আমাদের পরিবারের সুনাম ও সামাজিক মর্যাদা ক্ষুন্ন করার উদ্দেশ্যে প্রবাসির স্ত্রী হালিমা বেগম পরিকল্পিত ভাবে একের পর এক মিথ্যা নাটক সাজিয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, জনপ্রতিনিধি ও এলাকাবাসীর সহযোগিতায় হয়রানিমূলক মিথ্যা মামলা থেকে রক্ষা পাওয়ার আকুল আবেদন ও সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।

এ সময় ভুক্তভোগী পরিবারের সদস্য সহ ইউপি সদস্য
আবদুল হাকিম আলী, সাবেক ইউপি সদস্য মো. মহাসিন, মো.বসু মিয়া প্রধান, মো.দাদন মিয়া প্রধান, মমো.বাবুল মিয়া, মো. খলিল মিয়া, মো.হায়েত মিয়া, মো.আবুল কাশেম,মো. মাজেদুল ইসলাম, মো.জাকির হোসেন, মো.ফারুক মিয়া ও মো. মোশারফ হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে প্রবাসির স্ত্রী হালিমা বেগম জানান, নোমান আমাকে কু প্রস্তাব দিলে তার বিরুদ্ধে মামলা করি সেই মামলা প্রত্যাহারের জন্য আমাকে নোমান ও তার পরিবারেরর লোকজন আমাকে মেরে ফেলার উদ্দেশ্য আক্রমন করে। গ্রামের কেহ আমার বিচার করে নাই। তাই আমি থানায় অভিযোগ করেছি। আমি বিচার চাই।

ই মেইলে ছবি আছে।
বার্তা প্রেরক
আব্দুল হক সরকার
মোবাইল-০১৭১১৩৬৮৫০৫
তারিখ-২৩ জুলাই২০২৩ ইং

About Darpan News24

Check Also

হোমনায় প্রবাসী কল্যাণ পরিষদের উদ্যোগে ১ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ!

হোমনা (কুমিল্লা) প্রতিনিধিকুমিল্লার হোমনায় প্রবাসি কল্যান পরিষদের উদ্যোগে ১ হাজার পরিবারের মাঝে ১ হাজার প্যাকেট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *