Breaking News

হোমনায় বিএমএসএফ প্রতিষ্ঠাতাকে হুমকির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

হোমনা (কুমিল্লা)প্রতিনিধিঃ
কুমিল্লার হোমনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)এর প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফরকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) হোমনা উপজেলা শাখার উদ্যোগে আজ মঙ্গল বার(৬ডিসেম্বর) সকাল ১১টায় হোমনা উপজেলা পরিষদ সামনের সড়কে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন হোমনা উপজেলা শাখার সভাপতি সৈয়দ আনোয়ার, সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান, সহ-সভাপতি, আল আমিন শাহেদ, সাংগঠনিক সম্পাদক কবি দেলোয়ার, যুগ্ম-সাধারণ সম্পাদক তপন মিয়া সরকার, প্রচার সম্পাদক রুহুল আমিন (জুয়েল), দপ্তর সম্পাদক হারুন অর রশিদ, সদস্য সাংবাদিক মো.জাকারিয়া রিয়াদ ও মো. রাসেল প্রমুখ।
মানববন্ধনে বক্তরা বলেন,আহামেদ আবু জাফর যখন সারাদেশের সাংবাদিকদের স্বার্থ রক্ষায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন, নির্যাতিত সাংবাদিকদের চিকিৎসা ও আইনি সহায়তা, মফস্বলের সাংবাদিকদের জন্য জার্নালিস্ট শেল্টার হোম গড়ে তুলেন এবং গণমাধ্যম ও সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ইস্যু নিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন তখনই তাকে হত্যার হুমকি প্রদান করা হয়েছে । আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে হুমকি দাতাসহ এর সাথে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনার জন্য জোর দাবি জানাই।
হোমনা প্রেস ক্লাবের সভাপতি আবদুল হক সরকার, হোমনা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু, সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোর্শিদ আলমসহ সাংবাদিক বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

About Darpan News24

Check Also

হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালীদের দখলে, সীমানা প্রাচীর নির্মাণ বাধাগ্রস্থ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালদের দখলে থাকার কারনে বাধাগ্রস্থ হচ্ছে সীমানা প্রাচীরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *