Breaking News

হোমনায় ঘাতক ট্রাক কেড়ে নিল মা মেয়ের প্রাণ!

আব্দুল হক সরকার,
কুমিল্লার হোমনায় অটো রিক্সা চালকের অসাবধানতায় ঘাতক ট্রাক কেড়ে নিল মা ও মেয়ের প্রাণ। আজ ৩ জুন শনিবার সকাল ১০.৩০ মিনিটের দিকে হোমনা সরকারি ডিগ্রি কলেজ রোডে টিএনটি অফিস সংলগ্নে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- হোমনা পূর্ব পাড়া সজল সরকারের স্ত্রী ফেরদৌসী আক্তার ইভা (১৮), তার কন্যা সাইবা আক্তার ( ১০ মাস)। ঘাতক ট্রাক নম্বর-ঢাকা মেট্রো-ট ১৬-৫৬১৬। অটো চালকের বাড়ি শ্রীমদ্দি চরের গাও বলে জানাগেছে।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত ফেরদৌসী আক্তার ইভা তার একমাত্র মেয়েকে নিয়ে হোমনা থেকে শ্রীমদ্দি বাবার বাড়িতে যাচ্ছিলেন। এমন সময়
পশ্চিম দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে অটো রিকসাটি উচু স্থানে উঠে গিয়ে অটো কাথ হয়ে যায়। পরে মা মেয়ে ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুছ ছালাম সিকদার বলেন, মা ও মেয়ে হাসপাতালে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে।

হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি)মো. সাইফুল ইসলাম বলেন, ট্রাক ড্রাইবার পলাতক রয়েছে তবে ট্রাকটি আটক করা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ তাদেরকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

এ দিকে বিকাল ৫ ঘটিকার সময় উপজেলা পরিষদ মাঠে ২য় জানাযা শেষে হোমনা কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

About Darpan News24

Check Also

হোমনায় ফয়সাল হত্যা মামলায় দু’জনকে মৃত্যুদন্ড!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় বোনের সাথে প্রেম করার কারনে বোনের প্রেমিক মো. ফয়সাল নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *