Breaking News

হোমনায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত!


আব্দুল হক সরকার, হোমনা
কুমিল্লার হোমনায় দড়িচর রয়েল আইডিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ উপলক্ষে, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ ১১ মার্চ শনিবার ১১ টার দিকে বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. মফিজুল ইসলাম গনি। বিশেষ অতিথি ছিলেন হোমনা সরকারী ডিগ্রি কলেজের আবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক মো. কামরুজ্জামান, হোমনা প্রেস ক্লাবের সভাপতি মো. আব্দুল হক সরকার ও বিশিষ্ঠি ব্যবস্থায়ী এম এ ওহাব।

দড়িচর রয়েল আইডিয়াল স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব নাজিম উদ্দিন মোল্লার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ও বিদ্যালয়ের বিগত দিনের ফলাফল ও সাফল্যের প্রতিবেদন প্রকাশ করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক মো. আলমগীর হোসেন।

সমাবেশে সাংবাদিক কবি দেলোয়ারের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গিয়াস উদ্দিন আহম্মদ, হোমনা সরকারি ডিগ্রি কলেজের আইসিটি প্রভাষক মো.ইকবাল হোসেন, দুলালপুর চন্দ্রমনি বহুমুখী উচ্চ ববিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো.আলতাফ হোসেন, হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও হোমনা প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মো. আইয়ুব আলী, মাথাভাঙ্গা ভৈরব উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. তোফাজ্জল হোসেন, হোমনা আদর্শ উচ্চ ববিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. রাহিদ হাসান দাদন, ঘারমোড়া একেএম ফজলুল হক মোল্লা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো.শরীফ সরকার, অত্র সহকারী শিক্ষক আলমগীর হোসেন সবুজ, মো. কামাল উদ্দিন ও মো. ইব্রাহিম খলিল।
এছাড়া অভিভাবক সদস্য সাহাব উদ্দিন আহাম্মেদ, মো. আবদুর রহমান, শিক্ষার্থী আয়েশা বেগম,শরীফুল ইসলাম ও শান্তা আক্তার প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবক, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

পরে কৃতি শিক্ষার্থী ও বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং শিক্ষার্থীর মাঝে মোবাইলের প্রভাব ও যৌতুক বিরোধী নাটিকা মঞ্চস্থ সহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

About Darpan News24

Check Also

হোমনায় ফয়সাল হত্যা মামলায় দু’জনকে মৃত্যুদন্ড!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় বোনের সাথে প্রেম করার কারনে বোনের প্রেমিক মো. ফয়সাল নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *