Breaking News

ব্রিগেডিয়ার জেনারেল(অবঃ)আবু সালেহ মো. গোলাম আম্বিয়া হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত!

মো. আব্দুল হক সরকার
হোমনার কৃতিসন্তান ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আবু সালেহ মো. গোলাম আম্বিয়া হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন।

আজ মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর বিকেলে বিদ্যালয়ের হল রুমে নব নির্বাচিত দাতাসদস্য, অভিভাবক সদস্য,সংরক্ষিত নারী সদস্য ও শিক্ষক প্রতিনিধিদের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে ব্রিগেডিয়ার জেনারেল(অবঃ) আবু সালেহ মো. গোলাম আম্বিয়া ( সোহেল) কে সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার ও প্রিজাইডিং অফিসার মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে এতে দাতা সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. জহিরুল হক জহর,অভিভাবক সদস্য গাজীপুর খাঁন সরকারি মডেল স্কুল এন্ড কলেজের প্রভাষক সালাহউদ্দিন আহমেদ শামীম, মাথাভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.জাহাঙ্গীর আলম মোল্লা, জয়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. তাইজুল ইসলাম মোল্লা, হোমনা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো.আবদুস সালাম ভূইয়া, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য শাহনাজ আক্তার সান্তা।

শিক্ষক প্রতিনিধি মো. আইয়ুব আলী, মো. তাজরুল ইসলাম ও শামীমা আক্তার ও সদস্য সচিব ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক উত্তম কুমার চক্রবর্তী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, তাঁর মা মরহুমা খোদেজা খাতুন মৃত্যুর আগ পর্যন্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে এই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে গেছেন। তাঁর সুযোগ্য সন্তান ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আবু সালেহ মো. গোলাম আম্বিয়া (সোহেল) বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁর নিজস্ব পরিকল্পনায় বিদ্যালয়ে মানসম্মত শিক্ষা কার্যক্রম পরিচালিত হবে এই প্রত্যাশা অভিভাবকদের।

About Darpan News24

Check Also

হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালীদের দখলে, সীমানা প্রাচীর নির্মাণ বাধাগ্রস্থ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালদের দখলে থাকার কারনে বাধাগ্রস্থ হচ্ছে সীমানা প্রাচীরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *