Breaking News

বিশ্ব বিজয়ী হাফেজে কোরআন তাকরিমকে মানবিক সংগঠন হাঁড়ির খোঁজে বাড়ির সম্মাননা স্মারক প্রদান

বিশেষ প্রতিনিধি
সৌদি সরকারের তত্ত্বাবধানে অনুষ্ঠিত ৪২তম বাদশাহ আবদুল আজিজ আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় বিশ্বের ১১১ প্রতিযোগী দেশের হাফেজদের মধ্যে তৃতীয় স্থান অধিকার করায় বাংলাদেশি হাফেজ সালেহ আহমাদ তাকরিমকে সম্মাননা স্বারক প্রদান করেছেন কুমিল্লার হোমনা উপজেলার মানবিক সংগঠন “হাড়ির খোঁজে বাড়ি।

আজ রবিবার বিকালে ঢাকার মারকাযু ফয়জিল কোরআন আল ইসলামি মাদ্রাসায় উপস্থিত হয়ে এ সম্মাননা স্মারক তোলে দেন সংগঠনের পরিচালক মো. আবদুস সালাম ভূইয়া।
এ সময় সাংবাদিকদের তিনি বলেন, মাত্র ১৩ বছর বয়সের কিশোর হাফেজে কুরআন সালেহ আহমাদ তাকরিমের এই বিজয় মুসলিম বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে। তার এই গৌরবময় বিজয় এটিই প্রমাণ করেছে যে, বাংলাদেশে ইসলামি সংস্কৃতি ও শিক্ষার চর্চা থেমে নেই।

হাফেজ তাকরিমের বিজয়ে দেশের কিশোর থেকে শুরু করে সর্বস্তরের জনতা যে খুশি ও আনন্দ উদযাপন করছে, তাতে সহজেই বোঝা যায়— এ দেশের মুসলমানরা ইসলামকে হৃদয়ের কতটা গভীর থেকে ভালবাসেন।

হাঁড়ির খোঁজে বাড়ির পরিচালক কিশ্ব বিজয়ী হাফেজ সালেহ আহমাদ তাকরিমের শিক্ষক এবং পিতামাতাকে অভিনন্দন জানিয়ে বলেন, প্রতিটি মুসলিম মা-বাবার কর্তব্য নিজ সস্তানকে আবশ্যিকভাবে কুরআন ও ইসলামি শিক্ষায় শিক্ষিত করা। এতে তারা শুধু পরকালেই আল্লাহর কাছে পুরস্কারপ্রাপ্ত হবেন না, দুনিয়াতেও মর্যাদাবান হবেন এবং তাদের সন্তানরা সৎ ও আদর্শবান নাগরিক হিসেবে গড়ে ওঠবে।
আল্লাহ পাক আমাদের সবাইকে কবুল করুক।আমিন।

About Darpan News24

Check Also

অফসাইডের ফাঁদে পড়ে হেট্টিক মিস ইকুয়েডরের ফরোয়ার্ড তারকা ভালেনসিয়ার!

দর্পণ নিউজ ডেস্কঃবিশ্বকাপের আয়োজক স্বাগতিক কাতারেরর জালে প্রথম গোল করেন ইকুয়েডরের তারকা ফরোয়ার্ড এনের ভালেনসিয়া। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *