Breaking News

নাহরিন ফারহানা পপি রামকৃষ্ণপুর কামাল স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত!

মো: আবদুল হক সরকার!!
কুমিল্লার হোমন উপজেলার রামকৃষ্ণপুর কামাল স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন নাহরিন ফারহানা পপি। তিনি কুমিল্লা-২ ( হোমনা- মেঘনা) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবদুল মজিদ এর বড় মেয়ে ও ৯০ দশকের আলোচিত পপি গাইডের নামকরণ যার নামে হয়েছিল সেই নাহরিন ফারহানা পপি।

আজ শনিবার ৩০ মার্চ সকাল ১১ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার অফিস কক্ষে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনের লক্ষে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও নির্বাচনের প্রিজাইডিং অফিসার কানিজ আফরোজ এর সভাপতিত্বে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভা অনুষ্ঠিত হয়।
সভায় অভিভাবক সদস্য ওবায়দুল হক এর প্রস্তাবে এবং আঃ হক এর সমর্থনে সর্বসম্মতিক্রমে কুমিল্ল্-০২(হোমনা – মেঘনা) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবদুল মজিদ এর বড় মেয়ে ঢাকা গুলশান কমার্স কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক সহকারি অধ্যাপক নাহরিন ফারহানা পপি সভাপতি নির্বাচিত হন।

এ সময় বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য ও বর্তমান সভাপতি ইঞ্জিনিয়ার আমেনা আফরোজ, অভিভাবক সদস্য ওবায়দুল হক, আঃ হক, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য মাকসুদা আক্তার মীর, শিক্ষক প্রতিনিধি মো. রেজাউল করিম,মো. নজরুল ইসলাম, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি শিপ্রা রানী ভৌমিক ও সদস্য সচিব ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

জানাগেছে, গত ২৫ মার্চ চান্দেরচর ইউনিয়নের ঐতিহ্যবাহী রামকৃষ্ণপুর কামাল স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রিজাইডিং অফিসারের দ্বায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কানিজ আফরোজ। অবাধ ও সুষ্ঠু নির্বাচনে অভিভাবকগন স্বতঃফুর্ত ভাবে অংশগ্রহন করেন। নির্বাচনে ৭ জন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহন করেন। এতে ওবায়দুল হক, আবদুল আহাদ, মো. ইমদাদুল হক ও আঃ হক ও মহিলা অভিভাবক সদস্য মাকসুদা আক্তার মীর নির্বাচিত হন।

রামকৃষ্ণপুর কামাল স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের নব-নির্বাচিত সভাপতি সহকারী অধ্যাপক নাহরিন ফারহানা পপি মুঠোফোনে তাঁকে উক্ত বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলে ধন্যবাদ জানিয়ে বলেন, আমাকে সভাপতির দ্বায়িত্ব দিয়েছেন। আমাদের সকলের লক্ষ্য একটাই বিদ্যালয়ের উন্নতি ও শিক্ষার গুনগতমান উন্নয়ন করা।
এ জন্য ম্যানেজিং কমিটির সকল সদ্স্য, শিক্ষক -শিক্ষার্থী ও, অভিভাবক ও এলাকার জনগনের সার্বিক সহযোগিতার প্রয়োজন। বিদ্যালয়ের স্বার্থে দলমত নির্বিশেষে সকলকে আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান তিনি।

About Darpan News24

Check Also

হোমনায় ফয়সাল হত্যা মামলায় দু’জনকে মৃত্যুদন্ড!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় বোনের সাথে প্রেম করার কারনে বোনের প্রেমিক মো. ফয়সাল নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *