Breaking News

তিতাসে দুর্বৃত্তের ছুরিকাঘাতে পলিটেকনিকেল শিক্ষার্থী খুন!

তিতাস প্রতিনিধি
কুমিল্লা তিতাস উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সিয়াম (১৭) নামের পলিটেকনিক কলেজের একাদশ শ্রেনীর এক শিক্ষার্থী খুন হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুর ১টায় উপজেলার গাজীপুর আজিজিয়া সিনিয়র মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে । প্রত্যক্ষদর্শীরা জানান,সিয়াম নামের ছেলেটি রাস্তার পাশে দাড়িয়ে ছিল পরীক্ষা শেষে যখন শিক্ষার্থীরা বের হওয়া শুরু করে তখন হঠাৎ করে ৫/৬ জন কিশোর এসে তার উপর অতর্কিতে হামলা চালায় এবং এক পর্যায়ে তাকে ছুরিকাঘাত করে দৌড়ে পালিয়ে যায়। তখন সে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় সূত্রে জানা যায়,নিহত সিয়াম তিতাস উপজেলার মজিদ পুর ইউনিয়ন চর মোহনপুর গ্রামের হেলাল সরকার ওরফে বাক্কার মিয়ার ছেলে। প্রাথমিক ভবে ধারণা করা হচ্ছে ঘটনাটি প্রেম সংক্রান্ত হতে পারে ।
এ দিকে যারা ঘটনাটি ঘটিয়েছে তাদের সকলের বাড়ী মেঘনা উপজেলার গোবিন্দপুর ইউনিয় ব্রাহ্মণচর নয়াগাঁও গ্রামে বলে লোকে বলাবলি করছে।
তিতাস থানার অফিসার ইনচার্জ (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, সিয়াম নামের শিক্ষার্থী ছুরিকাঘাতে মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখনও কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইন ব্যবস্থা গ্রহণ করা হবে।

About Darpan News24

Check Also

হোমনায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত!

দর্পণ নিউজ ডেস্ককুমিল্লার হোমনায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসার ইউনিয়ন পর্যায়ে অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।আজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *