Breaking News

হোমনায় সাবেক মন্ত্রী এমকে আনোয়ারের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত

হোমনা ( কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লা-০২ হোমনা, তিতাস ও মেঘনার সাবেক সংসদ সদস্য, কেবিনেট সচিব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী মরহুম এমকে আনোয়ারের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে ।
এ উপলক্ষে সোমবার২৪ অক্টোবর মরহুম এমকে আনোয়ারের বড়ছেলে বিএনপি নেতা মাহমুদ আনোয়ার কাইজারের আয়োজনে হোমনাস্থ বাসভবনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় । এর আগে মরহুমের কবরে পুস্পস্তবক অর্পণ করে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা ও পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. জহিরুল হক (জহর),সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাড. আজিজুর রহমান মোল্লা, সহ-সভাপতি মো. আলমগীর সরকার, মো.শাহ আলম, আবদুল আজিজ খন্দকার সাব মিয়া, আব্দুল বাতেন সরকার, সামসুদ্দিন আহাম্মেদ,আবদুল ওহাব, হারুন অর রশিদ, জামাল উদ্দিন সরকার,গোলাম মাওলা, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহ জাহান মোল্লা, দপ্তর সম্পাদক হুমায়ুন কবির, পৌর বিএনপির সহ- সভাপতি আবদুল লতিফ, যুবদলের আহবায়ক জামাল হোসেন, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক অহিদুজ্জামান মোল্লা, ছাত্রদলের আহবায়ক মো. সাইজ উদ্দিন শাজু সহ বিএনপির, যুবদল,শ্রমিক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন ।
পরে মরহুম এমকে আনোয়ার এবং তাঁর স্ত্রীর বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

প্রকাশ, মরহুম এমকে আনোয়ার ২০১৭ সালে ২৪ অক্টোবর ঢাকার এলিফ্যান্ট রোডের নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেন । এবং ২০২১ সালের ডিসেম্বরে তাঁর স্ত্রী মাহমুদা আনোয়ার ইন্তেকাল করেন।

About Darpan News24

Check Also

হোমনায় নবাগত উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা!

আব্দুল হক সরকারকুমিল্লার হোমনা উপজেলায় নবাগত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মোঃ তৈয়ব হোসেনকে ফুলেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *