Breaking News

হোমনায় ৪২৫ বোতল ফেন্সিডিলসহ প্রাইভেটকার আটক!

আব্দুল হক সরকার
কুমিল্লার হোমনায় ৪২৫ বোতল ফেন্সিডিলসহ প্রাইভেটকার আটক করেছে হোমনা থানা পুলিশ।
আজ বুধবার সকাল সাড়ে ৯ টায় হোমনা থানার এসআই নিভু রঞ্জন দত্ত এ এসআই মাসুদ রানার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে মাথাভাঙ্গা ইউনিয়নের জয়দেবপুর সাদ্দাম বাজারের মোবারকের ফার্নিচার দোকানের সামনের সড়কে চেক পোষ্ট( তল্লাশি চৌকি) বসিয়ে সন্দেহ জনক একটি হায়েস মাইক্রোবাস আটক করে । পরে মাইক্রোবাস থেকে ৪২৫ বোতল অবৈধ ফেন্সিডিল সহ মাইক্রোবাস নং ঢাকা মেট্রো-চ ১৬-১৯২৬ -জব্দ করতে পারলেও মাক্রোবাসের চালক ও যাত্রী পালিয়ে যেতে সক্ষম হয়।

পুলিশ জানায়, বুধবার সকালে হোমনা থানা পুলিশ গোপন সংবাদ পেয়ে সাদ্দাম বাজারে চেকপোষ্ট বসায়। পুলিশ দেখে মাদক বিক্রতারা –ঢাকা-মেট্রো-চ ১৬-১৯২৬ –পাইভেটকারটি রাস্তা দাড় করিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সামনে পাইভেটকারের ভেতরে তল্লাসি চালিয়ে দুই ব্যাগে মোট ৪২৫ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। পরে ফেন্সিডিলসহ প্রাইভেটকারটি পুলিশ থানায় নিয়ে আসে।
স্থানীয়রা জানায়, বেশ কয়েক বছর যাবৎ ে এলাকায় মাদকব্যবসায়দের আনাগোনা বৃদ্ধি পেয়েছে। এখান থেকে বেশ কয়েক জন মাদক সেবীও বিক্রেতাকে আটক করেছে পুলিশ। তবে এই প্রথম হোমনায় এতো বড় ফেন্সিডিলের চালান পুলিশ জব্দ করতে সক্ষম হয়।

হোমনা থানা অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম জানায়, কুমিল্লা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে এবং মাদক নির্মূলের জন্য পুলিশি অভিযান অব্যহত রয়েছে। তারই অংশ হিসাবে সাদ্দাম বাজারে তল্লাসি চৌকি বসিয়ে ৪২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে। এই ঘটনায় এসআই নিভু রঞ্জন দত্ত বাদী হয়ে হোমনা থানায় অজ্ঞাতনামা আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

About Darpan News24

Check Also

কুমিল্লায় মুফতি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জেলার শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত!

নিজস্ব প্রতিবেদককুমিল্লা জেলার হোমনা উপজেলার দুলালপুর ইউনিয়নের দৌলতপুর মধ্যপাড়া সাহেব বাড়ি জামে মসজিদের ইমাম ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *