Breaking News

হোমনায় র‍্যাবের পৃথক অভিযানে ৭৬ কেজি গাঁজাসহ আটক-৪

ডেস্ক রিপোর্ট:
কুমিল্লার হোমনায় পৃথক অভিযানে ৭৬ কেজি গাঁজাসহ মা মেয়েও দুই ভাইকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০ এর একটি চৌকস টিম।

আজ মঙ্গলবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি টিম উপজেলার ঘনিয়ারচর বাজার এলাকায় অভিযান চালিয়ে২৪ কেজি গাঁজা এবং একটি মোটর সাইকেলসহ মো.আরাফাত হোসেন ওরফে বিশাল(২৭) ও মো. জুবায়েদ হোসেন(৩৫) নামের দুই সহোদর ভাইকে আটক করা হয়। উভয়ই ঢাকা জেলার কলাবাগান থানার কাঠাল বাগান এলাকার ২৮২ নং ফ্রি স্কুলস্ট্রিটের বাসিন্দা মো. দেলোয়ার হোসেনের ছেলে।

অপরদিকে ১০টার দিকে উপজেলার জয়নগর গ্রামের এরশাদ হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে ৫২ কেজি গাঁজাসহ মাদক কারবারি মা শিল্পী আক্তার ও তার মেয়ে মোছা,লিপি আক্তার (২০)কে গ্রেফতার করে। তারা উভয় জয়নগর গ্রামের মো. এরশাদ হোসেনের স্ত্রী ও মেয়ে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য এসআই(নিঃ) মেহেদুল ইসলাম ও হাবিলদার মো. সফিজুল ইসলাম বাদী হয়ে হোমনা থানায় অভিযোগ দাখিল করেছেন।

হোমনা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম জানান অভিযোগের প্রেক্ষিতে নিয়মিত মামলা হয়েছে। আগামীকাল আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

About Darpan News24

Check Also

হোমনায় তীব্র গ্যাস সংকট, চরম দুর্ভোগে এলাকাবাসী! বন্ধ হচ্ছে না অবৈধ সংযোগ।

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার হোমনা উপজেলার বিভিন্ন বাসাবাড়িতে গ্যাস-সংকট তীব্র আকার ধারণ করেছে। এতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *