Breaking News

হোমনায় ভূমিহীনদের মাঝে ঘর হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং!

আব্দুল হক সরকার,হোমনা।
কুমিল্লার হোমনায় আগামী ২২ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক আশ্রয়ন-২ প্রকল্পের চতুর্থ পর্যায়ে নির্মিত ঘরসমূহের উদ্বোধন উপলক্ষে প্রেস ব্রিফিং করেছে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (২১ মার্চ) সকাল ১১ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে প্রেস ব্রিফিং করেন উপজেলা নির্বাহী অফিসার ক্ষমালিকা চাকমা।

প্রেস ব্রিফিং এ উপজেলা নির্বাহী অফিসার ক্ষমালিকা চাকমা বলেন, হোমনা উপজেলায় সর্বশেষ হাল নাগাদকৃত ভূমিহীন ও গৃহহীন পরিবার সংখ্যা ২১৮টি। ১ম, ২য় ও ৩য় পর্যায় মোট ১২৯ টি গৃহহীন পরিবারকে ইতিমধ্যে পাকাঘর ও ভূমির কাগজ প্রদান করা হয়েছে। আগামী ২২ মার্চ প্রকল্পের ৪র্থ পর্যায়ে নির্মিত ৯০টি‍‍`র মধ্যে ৫৭টি পাকাঘর উপকারভোগী পরিবারকে হস্তান্তর করা হবে।


২২ মার্চ বুধবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুষ্ঠানকে সফল করতে ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। ৪র্থ পর্যায়ে মোট ৯০টি গৃহের মধ্যে ৫৭ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে এ ঘর হস্তান্তর করা হবে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ইউসুফ হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ নাহিদ আহাম্সদ জাকির, উপজেলা কৃষিকর্মকর্তা কৃষিবীদ মো. মাহমুদুল হাসান।
প্রসঙ্গত,আগামী ২২ মার্চ সকাল ১০টা ৩০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশ ব্যাপী ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমির মালিকানাসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করবেন।

About Darpan News24

Check Also

হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালীদের দখলে, সীমানা প্রাচীর নির্মাণ বাধাগ্রস্থ!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার হোমনায় স্কুলের জায়গা প্রভাবশালদের দখলে থাকার কারনে বাধাগ্রস্থ হচ্ছে সীমানা প্রাচীরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *