Breaking News

হোমনায় নদীতে মাছ ধরতে গিয়ে জেলের মৃত্যু!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার হোমনায় নদীতে মাছ ধরতে গিয়ে হারাধন দাস (৬০) নামের এক জেলের মৃত্যু হয়েছে। বুধবার (২২ নভেম্বর) সকাল ১০ টার দিকে উপজেলার মনিপুর বাজারের পাশের তিতাস নদী থেকে তার মরদেহ উদ্ধার করেছে হোমনা থানা পুলিশ। মৃত হারাধন দাস উপজেলার ঘারমোড়া ইউনিয়নের মনিপুর গ্রামের মৃত লোরন দাসের ছেলে।

থানা ও পারিবারিক সুত্রে জানা যায়, নিহত হারাধন দাস(৬০) বুধবার ভোরে জাল নিয়ে মাছ শিকারের উদ্দেশ্যে উপজেলার মনিপুর বাজারের পাশের তিতাস নদীতে গেলে সেখানেই তার মৃত্যু হয়। সকালে লোকজন নদীতে গোসল করতে গিয়ে তার মৃতদেহ ভাসতে দেখেন। পরে তার স্বজনরা হারাধন দাসের মরদেহ শনাক্ত করেন। পরে থানায় খবর দেওয়া হলে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

খবর পেয়ে ঘরমোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান মোল্লা ঘটনাস্থল পরিদর্শন করেন।সেখানে উপস্থিত সাংবাদিকদের জানান, হারাধন দাস অত্যন্ত ভালো মানুষ ছিলেন। সে মাছ শিকার করেই তার পরিবারের জীবিকা নির্বাহ করতেন। কিছুদিন আগে তার স্ত্রী মারা যান। এর পর থেকে সে অসুস্থ্য হয়ে পড়েন।
তার ছেলে-মেয়েরা জানায় তার বাবার কোনো শত্রু ছিল না। তবে তার হার্টের অসুখ ছিল। মা মারা যাওয়া পর থেকে তিনি অনেক ভেঙ্গে পড়েছে। কয়েকদিন যাবৎ মাঝে মাঝে তার বুকে ব্যাথা হতো । আজ বুধবার ভোরে নদীতে মাছ ধরতে গেলে সকাল ১০ টার দিকে বাবার ভাসমান মরদেহ নদীতে পাওয়া যায়।

হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন জানান, পরিবারের লোকজনের কাছে জানতে পেরেছি তার হার্টের অসুখ ছিল। কয়েকদিন ধরে মাঝে মাঝে তার বুকে ব্যথা হতো। বুধবার ভোরে মাছ ধরতে গিয়ে নদীতেই সে মারা যায়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুের মামলা হয়েছে। এতে কারও কোনো অভিযোগ না থাকায় সৎকারের জন্য হারাধনের মরদহেটি পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

About Darpan News24

Check Also

কুমিল্লায় মুফতি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জেলার শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত!

নিজস্ব প্রতিবেদককুমিল্লা জেলার হোমনা উপজেলার দুলালপুর ইউনিয়নের দৌলতপুর মধ্যপাড়া সাহেব বাড়ি জামে মসজিদের ইমাম ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *