Breaking News

বাঞ্ছারামপুর বাচ্চা জন্মদানের ৯ ঘন্টা পরে পরীক্ষায় অংশগ্রহন করে এলাকায় চাঞ্চল্য সৃষ্ঠি করেছে ঝুমুর

বিশেষ প্রতিনিধি
বাচ্চা জন্মদানের ৯ ঘন্টার পর ঝুমুর দেবনাথ (২১) নামের এক এইচএসসি পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করেছেন । এ ঘটনা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে।
আজ মঙ্গলবার (৮ নভেম্বর) ব্রাহ্মনবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর সরকারি ডিগ্রী কলেজের ভ্যানু কেন্দ্রে এ ঘটনা ঘটে। ঝুমুর ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার খোশকান্দি গ্রামের হিমেল দেবনাথের স্ত্রী ও বাঞ্ছারামপুর সরকারি ডিগ্রী কলেজের শিক্ষার্থী।
জানাগেছে,ঝুমুর প্রেগনেট অস্থায় ৬ নভেম্বর বাংলা ১ম পত্র পরীক্ষাদেন। কিন্ত গত রাতে তার প্রসব বেদনা শুরু হলে তাকে হোমনা ডক্টর্স হাসপাতালে নিয়ে গেলে রাত ১ টার দিকে হোমনা হাসপাতালের সহকারি সার্জন ডাক্তার এম এম মাহবুবুর রহমানের তত্ত্ববধানে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে একটি কন্যা সন্তান জন্ম দেন।
তবে ঝুমুর দেবনাথ বাকি পরীক্ষায় অংশগ্রহন করার আগ্রহ প্রকাশ করলে ডাক্তার মাহবুবুর রহমান রোগীর সাথে কথা বলে তার শারীরিক অবস্থা পর্যবেক্ষন করে পরীক্ষা চলাকালীন সময় সার্বক্ষনিক একজন নার্স নিয়োগ দেয়ার শর্তে তাকে পরীক্ষা দেয়ার অনুমতি দেন।

এ বিষয়ে ডাক্তার মাহবুবুর রহমান জানান রোগী নিজে পরীক্ষা দেওয়ার জন্য মানসিক ভাবে তৈরি ছিলেন। এবং তার শারীরিক অবস্থা বিবেচনা করেই পরীক্ষা দেয়ার অনুমতি দেয়া হয়েছে।
এ বিষয়ে রোগী ঝুমুর দেবনাথ জানান,আমার দুই বছরের সাধনা নষ্ট হয়ে যাক এটা আমি চাই না।তাই আমি পরীক্ষা দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।

এ বিষয়ে পরীক্ষার কেন্দ্র সচিব নিরঞ্জন বাবু মুঠোফোনে জানান, অসুস্থ শিক্ষার্থীকে আলাদা রুমে পরীক্ষা দেওয়ার সকল ব্যবস্থা গ্রহণ করেছি।

About Darpan News24

Check Also

হোমনায় নবাগত উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা!

আব্দুল হক সরকারকুমিল্লার হোমনা উপজেলায় নবাগত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মোঃ তৈয়ব হোসেনকে ফুলেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *