Breaking News

কুমিল্লা-২ আসনে বেগম খালেদা জিয়ার এপিএস মতিন খানের গণসংযোগ, উজ্জিবিত বিএনপির নেতাকর্মী!

দর্পণ ডেস্ক রিপোর্ট
কুমিল্লা -২ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাবেক এপিএস-২ অবসর প্রাপ্ত জনপ্রশাসন মন্ত্রনালয়ের উপ সচিব ইঞ্জিনিয়ার আব্দুল মতিন খান দিনবর হোমনা মেঘনা উপজেলায় গণসংযোগ করেছেন।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-২ (হোমনা- মেঘনা) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী তিনি।
জানাগেছে, মঙ্গলবার সকাল ৮ টারদিকে তিতাস উপজেলার মাছিমপুর নিজ বাসভবন থেকে শতাধিক মোটর সাইকেল ও অর্ধশত মাইক্রোবাসের বিশাল বহর নিয়ে,হোমনা উপজেলার সিনাইয়া , মাথাভাঙ্গা, সাদ্দাম বাজার মেঘনা উপজেলার পারারবন্দ, মুগারচর, লক্ষন খোলা, সেননগর বাজার, আলীপুর,লুটেরচর,চন্দনপুর ও মানিকারচর বাজারে স্থানীয়দের সাথে শুভেচ্ছা বিনিময় ও লিফলেট বিতরণ করেন।
এ সময় তিনি একদফা দাবীর প্রতি সমর্থন জানিয়ে বলেন, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধিনে আগামী জাতীয় সংসদ নির্বাচন আদায়ে সকলকে ইক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নিরপেক্ষ নির্বাচন হলে এ আসনে বিএনপির প্রার্থী জয়লাভ করবেন। আমি নির্বাচিত হলে এলাকার উন্নয়নে কাজ করার প্রতিশ্রুত দেন এই আমলা।

এ সময় তাদের প্রিয় নেতাকে দেখার জন্য শতশত নারীপুরুষ রাস্তার দুই পাশে দাড়িঁয়ে হাত নেড়ে শুভেচ্ছা জানান।

গণ সংযোগে হোমনা উপজেলার হোসেন সারওয়ার খোকন, মো. হারুন অর রশিদ, মাকসুদুর রহমান রানা, মো. মহাসিন, মেঘনার মো. শাহআলম,মো. আলাউদ্দিন,গোলজার হোসেন,মুল্রুক হোসেন সহ বিএনপির কয়েক শতাধিক নেতাকর্মী এ সময় তাঁর সঙ্গে ছিলেন।

About Darpan News24

Check Also

হোমনায় ফয়সাল হত্যা মামলায় দু’জনকে মৃত্যুদন্ড!

হোমনা( কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় বোনের সাথে প্রেম করার কারনে বোনের প্রেমিক মো. ফয়সাল নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *