Breaking News

হোমনায় বাড়ি ফেরার পথে নৌকা ডুবিতে ২ স্কুলছাত্রী নিহত

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার হোমনায়স্কুল থেকে বাড়ি ফেরার পথে খেয়া নৌকা ডুবে দুই স্কুলছাত্রী নিহত হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) বিকাল ৪টায়র দিকে উপজেলার রামকৃষ্ণপুর কানাই লাল শাহ ঘাটের কাছে তিতাস নদীর চরলহনীয়া গ্রামের নিকটে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার চরলহনীয়া গ্রামের আবু মুছার মেয়ে সামিয়া (১২) ও একই গ্রামের গোলাম মোস্তফার মেয়ে সামিয়া আক্তার (১২)। তারা উভয়েই রামকৃষ্ণপুর কামালস্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল ৪টার দিকে রামকৃষ্ণপুর কামাল স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় ও রামকৃষ্ণপুর কে.কে.আর.কে উচ্চ বিদ্যালয় ছুটি হয়। সে সময় বাঞ্ছারামপুর উপজেলার চরলহনীয়া, কলাকান্দি ও নিজকান্দির প্রাং ৩০/৩২ জন শিক্ষার্থী খেয়া নৌকা যোগে বাড়ি যাচ্ছিল। নৌকাটি চরলহনীয়া গ্রামের কাছাকাছি গেলে বালুবাহী নৌকার ঢেউ লেগে নৌকাটি ডুবে যায়। সবাই সাঁতরে তীরে আসতে পারলেও দুজন পানিতে ডুবে নিখোঁজ হয়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষনা করেন।

জানাগেছে,’বাঞ্ছারামপুর উপজেলার শতাধিক শিক্ষার্থী হোমনার বিভিন্ন স্কুলে পড়ে। তারা হাট-বাজার করে হোমনায় এসে। সোমবার বিকালে স্কুল ছুটি হলে শিক্ষার্থীরা নদী পার হয়ে বাসায় ফিরছিল। ঘাট থেকে ছেড়ে যাওয়ার পর বালু বাহী নৌকার ঢেউ এর কারনে খেয়া নৌকাটি ডুবে যায়।এ সময় শিক্ষার্থীরা কোনোমতে কিনারায় আসে। কিন্তু দুজন আসতে পারেনি। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

হোমনা থানার ওসি জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পরিবারের কোন আপত্তি না থাকাঢয় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

About Darpan News24

Check Also

হোমনায় সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্পেইনে সেবা পেলেন প্রায় ২ হাজার মানুষ

হোমনা( কুমিল্লা)প্রতিনিধি:কুমিল্লার হোমনায় ফ্রি মেডিকেল ক্যাম্পেইনে সেবা পেলেন প্রায় ২ হাজার স্থানীয় মানুষ।বাংলাদেশ সেনাবাহিনীর গ্রীষ্মকালীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *