Breaking News

হোমনায় ৬ তলা ভবনের ছাদ থেকে ফেলে যুবককে হত্যার অভিযোগ

হোমনা ( কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার হোমনা উপজেলা সদরের একটি নির্মাণাধীন ৬ তলা ভবনের ছাদ থেকে ফেলে মো. খোকন মিয়া (৩৬)নামের এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। নিহত
খোকন মিয়া(৩৬) হোমনা পশ্চিমপাড়া ফকির বাড়ির মৃত ইমান আলীর ছেলে।

গতকাল বুধবার ( ৯ অক্টোবর) রাত সাড়ে ৮ টার দিকে হোমনা সদর হাসপাতালের পশ্চিম পার্শ্বে নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে। ভবনের মালিক ইতালি প্রবাস মো. রব মিয়া গ্রাম কৃষ্ণপুর।সে প্রবাসে অবস্থান করায় ভবনের নির্মাণ কাজ বন্ধ রয়েছে।

পাশের ভবনের নির্মাণ শ্রমিকরা জানান, গতকাল রাত সাড়ে ৮ টার দিকে শব্দ শুনতে পেয়ে গিয়ে দেখি খোকন মাটিতে পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে হোমনা সরকারি হাসপাতাল নেয়ার পর সে মারা যায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশের সোরতহাল রিপোর্ট করে লাল উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

এ দিকে নিহতের ভাই মো. জসিম উদ্দিন বলেন, নিহত খোকনের মুখে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। কেহ তাকে মাথায় আঘাত করে ৬ তলা বিল্ডি এর ছাদ থেকে ফেলে হত্যা করেছে। আমি এর বিচার চাই।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, নিহত খোকন মাদকাসক্ত ছিল ও মাদক বিক্রতাদের সঙ্গে চলা-ফেরা করতো। খোকন সহ তার বন্ধুরা প্রায় সময় এ বিল্ডিং এর ছাদে আড্ডা করতো। এ ঘটনায় আলমগীর নামের এক যুবককে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দিয়েছে পুলিশ।

হোমনা থানার অফিসার ইনচার্জ মো. জাবেদ উল ইসলাম জানান, হোমনা হাসপাতাল থেকে নিহত খোকনের লাশ উদ্ধার করে সুরাতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদান্তে জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছি।
থানায় অপমৃত মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর কারন জানাযাবে। কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

About Darpan News24

Check Also

হোমনায় বাড়ি ফেরার পথে নৌকা ডুবিতে ২ স্কুলছাত্রী নিহত

হোমনা (কুমিল্লা) প্রতিনিধিকুমিল্লার হোমনায়স্কুল থেকে বাড়ি ফেরার পথে খেয়া নৌকা ডুবে দুই স্কুলছাত্রী নিহত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *